যে আমলে আসমানের দুয়ার খোলে

যে আমলে আসমানের দুয়ার খোলে

stoke icon স্টকে রয়েছে

আল্লাহ তাআলা কিছু সময়কে অতিরিক্ত মর্যাদা ও মাহাত্ম্য দ্বারা বৈশিষ্ট্যমণ্ডিত করেছেন। যেমন, সোমবার এবং বৃহস্পতিবার, আরাফার দিন, শাবান মাস, রমযান মাস, জিলহজের প্রথম দশদিন, জুমার দিন ও অন্যান্য দিবস। এ সকল দিনে আমল ও ইবাদতের জন্য আল্লাহ তাআলা বান্দাকে অধিক সাওয়াব দান করেন।

সেইসাথে এমন কিছু ফযিলতপূর্ণ সময় রয়েছে, যে সময়ে আল্লাহ তাআলা আসমানের দুয়ার খুলে দেন। অধিকাংশ মানুষ এ ব্যাপারে অজ্ঞ ও অসচেতন। তাই মুমিন হিসেবে সকলের উচিত ফযিলতপূর্ণ উক্ত সময়গুলোর ব্যাপারে অবগত হয়ে বেশি বেশি নেক আমল করা। বিশেষভাবে তখন বেশি বেশি দুআ করা। কেননা, তখন দুআ কবুল করা হয় বলে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম আমাদের জানিয়েছেন।

আসমানের দুয়ার খুলে দেয়া আল্লাহর রহমত অবতীর্ণ হওয়ার নিদর্শন এবং যে সময়ে আসমানের দুয়ার খুলে দেয়া হয় সে সময়গুলো অত্যন্ত দামি ও মর্যাদাময়। তখন বান্দা যে আমল করে আল্লাহ তা কবুল করে নেন। আবার কিছু কিছু সময় এবং কাজ আছে যেগুলো করলে আল্লাহ মুখ ফিরিয়ে নেন, তখন সেই আমলগুলো আসমান পেরিয়ে আল্লাহর কাছে পৌঁছাতে পারে না অর্থাৎ কবুল হয় না। দেখা গেল সারাদিন আমল করলাম কিন্তু সেগুলো আসমান ভেদ করে আল্লাহ পর্যন্ত পৌঁছাতে পারল না আমাদের ত্রুটির কারণে। কী কী কারণে আমল কবুল হয় না, তা জানা প্রতিটি মুমিনের জন্য আবশ্যক। এই বইটিতে সেই কারণগুলোও বিশদ ব্যাখ্যাসহ আলোচনা করা হয়েছে।

৳ 285.00

৳ 214.00

( 25% ছাড় )

  • Share:

রিভিউ(0)

0 review for যে আমলে আসমানের দুয়ার খোলে

রিভিউ লিখুন - যে আমলে আসমানের দুয়ার খোলে

Your email address will not be published. Required fields are marked *

Your Rating
Looks good!
Please Enter Your Comment.
Looks good!
Looks good!
close icon